অনলাইন ইনকাম ! ভিউট্রাকার সাইট থেকে সহজেই আয় করুন ঘরে বসে।


Online-Income-From-Viewtrakr

VIEWTRAKR কী?
Viewtrakr একটি অনলাইন আর্নিং প্লাটফরম যেখানে ভিডিও প্রোমোট করার মাধ্যমে আয় করা যায়। মুভি, ট্রেইলার, গান, ফান ভিডিও, মিউজিক ভিডিও ইত্যাদি সকল ধরনের ভিডিও প্রোমোটিং ওয়েবসাইট হলো Viewtrakr । বিভিন্ন কোম্পানী বা প্রতিষ্ঠান অথবা ব্যক্তি তাদের নিজ নিজ ভিডিও প্রোমোট করে
সার্চ র‌্যাংকিং এ উপরে নিয়ে আসার জন্য এই ওয়েবসাইটের (Viewtrakr) কর্তৃপক্ষকে টাকা দিয়ে থাকে। Viewtrakr কর্তৃপক্ষ আবার টাকার সিংহভাগ প্রদান করে যারা এই প্রোমোটিং এর কাজে যুক্ত থাকে অর্থাৎ আমরা যারা Viewtrakr এর রেজিস্টার্ড মেম্বার।

এক্ষেত্রে Viewtrakr দলগত কাজকে প্রাধান্য দিয়ে থাকে এবং কাজটি যাতে দলগতভাবেই সবাই সবাইকে সহযোগীতার মাধ্যমে সম্পাদন করে এরজন্য তারা ব্যবহার করে অত্যাধুনিক অনলাইন নেটওয়ার্ক মার্কেটিং সফটওয়্যার যেখানে প্রতারনা কোন সুযোগ নেই। যার মাধ্যামে প্রত্যোক রেজিস্টার্ড মেম্বার তার
এবং টিমের কাজের মূল্যায়ণ করতে পারবে প্রতি সেকেন্ডে। রয়েছে ভালো পারফর্মারদের জন্য পুরষ্কার ও বোনাসের ব্যবস্থা। আমেরিকা, ইংল্যান্ড, কানাডা, ইন্ডিয়া এমকি বাংলাদেশের ইন্টারনেট ইউজাররা এটাকে পার্টটাইম আয়ের উৎস হিসেবে এমনভাবে গ্রহন করেছে যা অবিশ্বাস্য। সুতরাং আপনি বা আমি যারা
শুধুমাত্র ফেসবুক চালাতে জানি তাদের পক্ষেও এখান থেকে ভালো আয় করা সম্ভব।

আমার কাজ কী?
আপনি দুই ভাবে এই কাজটি করতে পারেন। একটি হলো নিজে নিজে ভিডিও দেখে অথবা ভিউ করে যেমনটা আমরা ইউটউবে করে থাকি। তবে যেহেতু এটি একটি দলগত কাজ সোস্যাল মিডিয়া ও বন্ধুদেরকে কাজে লাগিয়ে শক্তিশালী নেটওয়ার্ক তৈরীর মাধ্যমে হিউজ পরিমান আয়ের সুযোগ পাবেন যা সত্যিই অবিশ্বাস্য।

কীভাবে করবেন?
প্রথমেই আপনাকে Viewtrakr ওয়েবসাইটে গিয়ে সাইন আপ করতে হবে। সাইন আপ করার জন্য এখানে এ ক্লিক করুন।

http://www.viewtrakr.com/hazi420
এখান থেকে Right side এ Accept Friend Request বাটনে ক্লিক করুন।


Online-Income-From-Viewtrakr


এরপর আপনার ই-মেইল এড্রেস, পাসওয়ার্ড (দুই বার), চেক বক্সে ক্লিক করে সাইন আপ বাটনে ক্লিক করুন। 


Online-Income-From-Viewtrakr


Online-Income-From-Viewtrakr

এরপর আপনার ইমেইলে একটি ভেরিফিকেশন মেইল যাবে এবং আপনি আপনার মেইল একাউন্টে গিয়ে Viewtrakr.com একাউন্টটি ভেরিফাই করে নিন। এরপর আপনি আপনার প্রোফাইলে গিয়ে প্রোফাইল ইনফরমেশন 100% সম্পূর্ণ করুন।


নেটওয়ার্ক তৈরীর পদ্ধতি  এবং বোনাসঃ
আপনি আপনার প্রোফাইলটি 100% সম্পূর্ন করার সময় একটি ইউনিক লিংক তৈরী করেছেন যার মাধ্যমে আপনি শক্তিশালী নেটওয়ার্ক তৈরী করতে পারবেন এবং তৈরী করার জন্য আপনি যে সুযোগ পাবেন হলো সমগ্র পৃথিবীর ইন্টারনেট ইউজার।


    আপনি আপনার প্রোফাইল থেকে আপনার লিংকে ক্লিক করুন এরপর নতুন পেইজ আসবে এখান থেকে Accept Friend Request বাটনে ক্লিক করে আপনি যেভাবে যেভাবে সাইন আপ করেছেন ঠিক একই ভাবে কাজটি সম্পাদন করবেন। এটি চাইলে আপনি করে দিতে পারেন অথবা আপনার ফ্রেন্ড নিজেও করতে পারে সেক্ষেত্রে আপনি তাকে আপনার ইউনিক লিংকটি ইমেইল করে পাঠাতে পারেন অথবা রিকোয়েস্ট পাঠাতে পারেন হোম মেনু থেকে।

পদবী ও বোনাসঃ
পদবী ও বোনাস সম্পর্কে জানার আগে সর্বপ্রথম যে বিষয়গুলো জানতে হবে তা হলো- প্রতি ভিডিও ভিউতে (ভিউ বলতে আপনি যখন My page মেনু থেকে কোন ভিডিও ক্লিক করে প্রিভিউ করবেন) রয়েছে 20 ওয়েবস্কোর, এখানে ওয়েবস্কোর হলো ভিউয়ের মানের একক। এভাবে করে 1000 ওয়েবস্কোর হলে আপনি পাবেন 1 সাইবারকয়েন এবং 5000 সাইবারকয়েনে এক ই-টিকেট। এক ই-টিকেট সমান $15-$50 ডলার এটা নির্ভর করতেছে ভিডিও কোম্পানিগুলো Viewtrakr কে তার ভিডিও প্রোমোটের জন্য যে টাকা প্রদান করবে তার উপর। যেহেতু এটি দলগত কাজ তাই আপনি অল্পকিছুদিন কষ্ট করে টিম বিল্ডআপ করলে সাইবার কয়েন নিয়ে আপনার আর ভাবতে হবে না এবং টিম বিল্ড আপ এর জন্য Viewtrakr দিচ্ছে আপনাকে সর্বোচ্চ বোনাস।

আপনি যখন আপনার প্রোফাইল 100% সম্পুর্ন করবেন এবং সেই সাথে একজন ফ্রেন্ডকে মেম্বার করাবেন, আপনি পাবেন 2500 সাইবার কয়েন এবং আপনার পদবি হবে Virtual.

আপনার পারসোনাল ভিউয়ের সংখ্যা যখন হবে 100 এবং Virtual ফ্রেইন্ডের সংখ্যা যখন হবে 5 জন তখন আপনার পদবি হবে Active. সেক্ষেত্রে আপনি পাবেন পারসোনাল 500 সাইবার কয়েন এবং 375 সাইবার কয়েন পাবেন লেভেল1 এর জন্য ও 250 সাইবারকয়েন পাবেন লেভেল 2 এর জন্য।

আপনার পারসোনাল ভিউয়ের সংখ্যা যখন হবে 1000 এবং Active ফ্রেইন্ডের সংখ্যা যখন হবে 5 জন তখন আপনার পদবি হবে V1. সেক্ষেত্রে আপনি পাবেন পারসোনাল 1000 সাইবার কয়েন এবং 750 সাইবার কয়েন পাবেন লেভেল1 এর জন্য ও 500 সাইবারকয়েন পাবেন লেভেল 2 এর জন্য।

আপনার পারসোনাল ভিউয়ের সংখ্যা যখন হবে 2000 এবং V1 ফ্রেইন্ডের সংখ্যা যখন হবে 5 জন তখন আপনার পদবি হবে V2. সেক্ষেত্রে আপনি পাবেন পারসোনাল 2000 সাইবার কয়েন এবং 1500 সাইবার কয়েন পাবেন লেভেল 1 এর জন্য ও 1000 সাইবারকয়েন পাবেন লেভেল2 এর জন্য।

আপনার পারসোনাল ভিউয়ের সংখ্যা যখন হবে 3000 এবং V2 ফ্রেইন্ডের সংখ্যা যখন হবে 5 জন তখন আপনার পদবি হবে V3. সেক্ষেত্রে আপনি পাবেন পারসোনাল 3000 সাইবার কয়েন এবং 2250 সাইবার কয়েন পাবেন লেভেল1 এর জন্য ও 1500 সাইবারকয়েন পাবেন লেভেল2 এর জন্য।

আপনার পারসোনাল ভিউয়ের সংখ্যা যখন হবে 5000 এবং V3 ফ্রেইন্ডের সংখ্যা যখন হবে 5 জন তখন আপনার পদবি হবে Alpha. সেক্ষেত্রে আপনি পাবেন পারসোনাল 10000 সাইবার কয়েন এবং 7500 সাইবার কয়েন পাবেন লেভেল1 এর জন্য ও 5000 সাইবারকয়েন পাবেন লেভেল 2 এর জন্য।

আপনার পারসোনাল ভিউয়ের সংখ্যা যখন হবে 10000 এবং Alpha ফ্রেইন্ডের সংখ্যা যখন হবে 5 জন তখন আপনার পদবি হবে Omega. সেক্ষেত্রে আপনি পাবেন পারসোনাল 40000 সাইবার কয়েন এবং 30000 সাইবার কয়েন পাবেন লেভেল1 এর জন্য ও 20000 সাইবারকয়েন পাবেন লেভেল 2 এর জন্য।

কীভাবে টাকা উত্তোলন করবেন ?
আমাদের দেশে অনলাইনে উপার্জনের টাকা উত্তোলন প্রধান বাধা কারন প্রত্যেকেরতো আর ইন্টারন্যাশনাল ক্রেডিট কার্ড নেই। তারপরও বেশ কিছু সুযোগ রয়েছে। তবে এই ওয়েবসাইট থেকে উপার্জনের টাকা উত্তোলনের জন্য Viewtrakr Master Card রয়েছে যার মাধ্যমে থেকে এদেশের এটিএম বুথ যেগুলো মাস্টার কার্ড সাপোর্ট করে সেগুলো থেকে টাকা সরাসরি উত্তোলন করা যাবে। সেক্ষেত্রে চার্জ অনেক বেশি পরে তাছাড়া Master Card অর্ডার দিতেও বেশ কিছু টাকা ব্যয় হয়। যার জন্য ভালো ইনকাম না করা পয়র্ন্ত Master card এর সুবিধা না নেয়াই ভালো। তবে উপার্জিত টাকা দিয়ে আপনি প্রায় 15+ টি পৃথিবীর টপ র‌্যাংকিং ই-কমার্স সাইট রয়েছে (যেগুলো আপনি আপনার একাউন্টের E-Bank এ
গেলে দেখতে পাবেন) সেখান থেকে আপনার প্রয়োজনীয় যাবতীয় জিনিস ক্রয় করতে পারবেন অতি সহজেই।



কিভাবে সকল ভিডিও দেখবেন তাড়াতাড়ি জানতে দেখুন ভিডিও টিউটোরিয়াল । শেয়ার করুন বন্ধুদের সাথে।
Previous Post
Next Post

শেখা এবং তা সকলের মাঝে ছড়িয়ে দেয়ার জন্য পরে থাকি অনলাইনে। ছোট্ট করে বললে আমাকে পাগল বলা চলে। খারাপ কাজকে খারাপ এবং ভাল কাজকে ভাল বলতে আমার বিন্দুমাত্র দেরী হয় না।

ফেসবুকে আমিটুইটারে আমি

Related Posts