1Mobile Market Download গুগল প্লে স্টোরের বিকল্প ।

1Mobile Market Download

1Mobile Market Download গুগল প্লে স্টোরের বিকল্প । আজকের এই স্মার্টফোন এর দুনিয়ায় গুগল প্লে স্টোর এর নাম শোনেন নি এমন লোক খুজে পাওয়া দুস্কর। তাই আজকে আপনাদের জন্য নিয়ে এলাম এমন একটি Android Apps যেটা দিয়ে খুব সহজেই প্লে স্টোরের এপ্লিকেশন এবং গেমগুলি ডাউনলোড করতে পারবেন।

1Mobile Market Apk এপসটি যারা আগে ব্যাবহার করেছেন তারা তো জানেনই । আর যারা জানেন না তাদের জন্য বলে রাখছি, কি কি করতে পারবেন? বা এই 1Mobile Market এর সুবিধা কি কি?


1Mobile Market Download সুবিধা সমূহ --

১ >> গুগল প্লে স্টোর থেকে কোন এপস বা গেমস ডাউনলোড করার আগে আপনার অবশ্যই একটি জিমেইল একাউন্ট থাকতে হবে। কিন্তু 1Mobile Market এর জন্য কোন জিমেইল একাউন্ট এর প্রয়োজন নেই। খুব সহজেই কোন ধরনের একাউন্ট তৈরী করা ছাড়াই এপস এবং গেমস ডাউনলোড করতে পারবেন।

২ >>  গুগল প্লে স্টোরের সব এপস এবং গেমস আপনি এই 1Mobile Market থেকে ডাউনলোড করতে পারবেন।

৩ >> গুগল প্লে স্টোর চালাতে গেলে মাঝে মাঝে অনেক ধরনের সমস্যায় পরতে হয়, যা আমি আমার ব্যক্তিগত ভাবে চালাতে গিয়ে পরি নাই।

৪ >> গুগল প্লে স্টোর থেকে কোন এপস বা গেমস ডাউনলোড করলে তা কোন ভাবেই সেই এপস বা গেমসটি ব্যাকআপ থাকে না। মানে যদি কখন আমাদের মোবাইল ফোনটির মেমরি ফরম্যাট বা কোন কারনে ডিলেট করে ফেলি তবে পুনরায় আবার প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিয়ে চালাতে হবে।

    কিন্তু 1Mobile Market থেকে ডাউনলোডকৃত এপস বা গেমসটি একটি ফোল্ডারে সেভ হয়ে থাকে যা আমরা আনইন্সটল করে দিলেও পরে সেখান থেকে পুনরায় আবার ডাউনলোড করা ছাড়াও ইনস্টল করতে পারি।
  স্ক্রীনশর্ট
1Mobile Market Download



তবে আর দেরী কেন এখনি ডাউনলোড করে  ফেলুন ৮ মেগাবাইটের 1Mobile Market আর বিদায় জানান গুগল প্লে স্টোরের বিভিন্ন সমস্যা কে।

ডাউনলোড লিঙ্ক   1Mobile Market Apk Apps

যদি উপকৃত হয়ে থাকেন তবে শেয়ার করে জানিয়ে দিতে ভুলবেন না।
Previous Post
Next Post

শেখা এবং তা সকলের মাঝে ছড়িয়ে দেয়ার জন্য পরে থাকি অনলাইনে। ছোট্ট করে বললে আমাকে পাগল বলা চলে। খারাপ কাজকে খারাপ এবং ভাল কাজকে ভাল বলতে আমার বিন্দুমাত্র দেরী হয় না।

ফেসবুকে আমিটুইটারে আমি

Related Posts

Join Us

আমাদের নতুন নতুন পোষ্ট গুলো ই-মেইল এর মাধ্যমে পেতে রেজিষ্ট্রেশন করুন।