Google Play Store থেকে Dollar $ ছাড়াই Paid Apps , Software , Games ডাউনলোড করুন সম্পুর্ন ফ্রিতে (100% working)



Google Play Store থেকে Dollar $ ছাড়াই Paid Apps , Software , Games ডাউনলোড করুন সম্পুর্ন ফ্রিতে (100% working)

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন?  আশা করি Software HAT এর সাথে থাকলে ভাল আছেন, ভাল থাকবেন। আমিও আল্লাহ তায়ালার অশেষ মেহেরবানীতে ভাল আছি, Software HAT এর পক্ষ থেকে আমার প্রথম পোষ্ট এ সবাইকে সালাম  মুবারাকবাদ এবং হিন্দু ভাইদের প্রতি আদাব ।
এখন আমরা চলে যাবো পোষ্টের মুল আলোচনায় । বর্তমান সময়ের আলোচিত ও সমালোচিত বিষয় হল এন্ড্রয়েড চালিত মোবাইল ফোন । এন্ড্রয়েড অপারেটিং এ চলে এই স্মার্ট মোবাইল গুলি। বিভিন্ন ধরনের গেমস এবং এপস আমরা এই স্মা্র্টফোনে চালিয়ে থাকি। যার জন্য Google Play Store সহ আরো বিভিন্ন ওয়েব থেকে আমরা এই এপ্স , গেমস ডাউনলোড করে থাকি। অনেক সময় কিছু কিছু এপস এবং গেমস থাকে যা আমাদের ডলার দিয়ে কেনা ছাড়া ডাউনলোড করতে পারি না। 


         আজকে আপনাদের দেখাবো কিভাবে Google Play Store থেকে Dollar $ ছাড়াই Paid Apps , Software , Games ডাউনলোড করবেন সম্পুর্ন ফ্রিতে।



 Play store এ অ্যাপস ও গেমস দুইপ্রকার, free ও paidঅনেকের প্রশ্ন মামু, নেট কিনা play store থাইক্কা অ্যাপস ও গেমস ডাউনলোড দেই, টাকা খরচ কইরাই তো নামালাম। যদি নেট এর টাকা আর play store এর টাকার পার্থক্য না বুঝেন তাহলে হয়ত এই পোষ্টটি আপনার জন্য নাহ।। 
    ফ্রী ও পেইড অ্যাপস ও গেমস এর মধ্য পার্থক্য আকাশ পাতাল। যারা ব্যাবহার করেছেন তারা অবশ্যই বুঝতে পেরেছেন।। প্লে স্টোরে কোন প্রয়োজনীয় অ্যাপস ও গেমস দেখলেই আমাদের ইচ্ছা হয় নামাতে,অনেকে হয়ত নিজের ক্রেডিটকার্ড ব্যবহার করে নামাতে পারেন, অনেকে হয়ত গুগল মামার সহায়তায় বিভিন্ন ওয়েবসাইট ঘুরে কাঙ্খিত অ্যাপস ও গেমস নামতে সক্ষমও হন।। কিন্তু আজ আমি কয়েকটি ধাপে প্লে স্টোর এর পেইড অ্যাপস ও গেমস ফ্রীতে নামানো শিখাব।।

১। প্রথমে নিচের লিঙ্ক থেকে অ্যাপসটি নামিয়ে ইন্সটল করে নিন।



২।# play store প্রবেশ করুন, যেকোনো অ্যাপস সিলেক্ট করুন।।
৩।# menu তে ক্লিক করে share অপশন সিলেক্ট করুন।
 ৪।# free store দেখিয়ে দিন।

৫।# download এ ক্লিক করুন।।
।# ব্যাস , download শুরু হয়ে যাবে, এবার install দিয়ে আরামছে ব্যবহার করুন  যেকোনো পেইড অ্যাপস ও গেমস একদম ফ্রিতে।।

  *******   কিছু কথা আপনারা যদি ইন্টারনেট ভিত্তিক কোন টিপস শেয়ার করতে চান তবে hazi420@gmail.com এ আপনার টিপসটি এম এস ওয়্যার্ড এ পাঠিয়ে দিন। আপনার নাম সহ এখানে পোষ্ট করে দেয়া হবে। আপনাদের জন্য অনেক কষ্ট করে আমরা বেছে বেছে সেরা টিপস দেয়ার চেষ্টা করি। তাই সবার প্রতি অনুরোধ একটি সুন্দর কমেন্টস করে উৎসাহ দিবেন।


লিখেছেন ওয়াপমাস্টার মাহমুদ । লেখকের ফেসবুক আইডি
 
Previous Post
Next Post

শেখা এবং তা সকলের মাঝে ছড়িয়ে দেয়ার জন্য পরে থাকি অনলাইনে। ছোট্ট করে বললে আমাকে পাগল বলা চলে। খারাপ কাজকে খারাপ এবং ভাল কাজকে ভাল বলতে আমার বিন্দুমাত্র দেরী হয় না।

ফেসবুকে আমিটুইটারে আমি

Related Posts