Online Income With File Upload অনলাইনে ইনকাম করুন ফাইল আপলোড করে।



Online Income With File Upload অনলাইনে ইনকাম করুন ফাইল আপলোড করে। জ্বী আপনি ঠিক ই শুনেছেন। এই ব্যাপারটা অনেকেই জানেন। এটা শুধু তাদের জন্য যারা একেবারে নতুন।

কিভাবে শুরু করবেন?

দুনিয়াতে যা কিছু খুব সহজে পাওয়া যায় তা বেশী দিন টিকে না!! জানেন তো? যদি আপনার মধ্য গুন থাকে তবে জেনে রাখুন সেই গুনের কদর আছে এই দুনিয়ায়। ভাবছেন কেমনে কি?
          ধরুন আপনি খুব সুন্দর সুন্দর ছবি আকতে পারেন। আপনি না চাইলেও কিন্তু আপনার এই প্রতিভা কোনো না কোনো ভাবে প্রকাশ হয়ে পরবেই। হয় আপনার বন্ধুরা আপনাকে অন্যদের কাছে প্রকাশ করে দিবে। অথবা খুব কাছের কেউ। ঠিক তাই!! আপনি আপনার যে কোন প্রতিভার বিষয় আপলোড করবেন একটা সাইট এ। এবং আপনার ফেসবুক, টুইটার , গুগল প্লাস সহ যত সোশ্যাল মিডিয়া আছে সব কিছুতে শেয়ার করুন আপনার আপলোড করা সেই লিঙ্ক। কেউ সেই লিঙ্ক থেকে আপনার বন্ধুরা বা যেই ডাউনলোড করুক আপনার একাউন্ট এ যোগ হবে ডলার।
          এত্তো সোজা?? নারে ভাইয়া আপনার শেয়ার করা বিষয়টি যেন হয় ইউনিক মানে খুবই আনকমন। তাহলেই তো আমি বা সবাই ডাউনলোড করব।

অনেক কথা বলে ফেললাম। এবার আসি কোন সেই সাইট যেটা থেকে ইনকাম করা সম্ভব । এই সাইটে শুধু ফাইল আপলোড করে না, আপনি ওদের নিউজ এর লিঙ্ক শেয়ার করেও ইনকাম করতে পারবেন । এই লিঙ্ক    থেকে ধুকে সাইন আপ করুন।
সাইটটি দেখতে
ziddu.com
সাইন আপ হয়ে গেলে। দেখুন ওখানে আপলোড নামে একটি অপশন আছে। এখানে ক্লিক করে আপনার কাঙ্খিত ফাইলটি আপলোড করুন এবং শেয়ার করুন সব সোশ্যাল মিডিয়াতে।

কিছু স্ক্রীনশট দিচ্ছি দেখুন






দেখুন কিভাবে আয় করবেন? কিভাবে টাকা তুলতে হবে।


আশা করছি বুঝতে পেরেছেন। আর না বুঝলে আমি তো আছি :p

    ওহহহহ আপনি রেফারেল বাড়িয়েও আপনার আর্নিং বাড়াতে পারবেন। মানে আপনার একতা রেফারেল লিঙ্ক থাকবে সেটা থেকে যতজন সাইন আপ করবে আপনার একাউন্ট এ পয়েন্ট জমা হতে থাকবে।

ধন্যবাদ পাশে থাকার জন্য...।
Previous Post
Next Post

শেখা এবং তা সকলের মাঝে ছড়িয়ে দেয়ার জন্য পরে থাকি অনলাইনে। ছোট্ট করে বললে আমাকে পাগল বলা চলে। খারাপ কাজকে খারাপ এবং ভাল কাজকে ভাল বলতে আমার বিন্দুমাত্র দেরী হয় না।

ফেসবুকে আমিটুইটারে আমি

Related Posts

Join Us

আমাদের নতুন নতুন পোষ্ট গুলো ই-মেইল এর মাধ্যমে পেতে রেজিষ্ট্রেশন করুন।