Indian Visa Appointment Date নিয়ে প্রশ্ন ও তার উত্তর।

আসসালামু আলাইকুম। কেমন আছেন আপনারা?

    বর্তমান সময়ের বহুল আলোচিত একটি বিষয় হল Indian Visa Appointment Date . যত দিন যাচ্ছে এই বিষয়টি নিয়ে আলোচনা এবং সমালোচনা চলছেই।

আসুন আমরা সবাই মিলে করে ফেলি এর সমাধান... ভাবছেন কিভাবে? কমেন্টস এ আপনার সমস্যা এবং প্রশ্ন টি করুন , আমি আমার সাধ্যমত সমাধান দেয়ার চেষ্টা করব। একটা বিষয় বলে রাখা ভালো, আমি কিন্তু সব বিষয় গুলি জানি না। তাই আমি যেটা জানি না সেই বিষয় যিনি জানেন তিনি তার সমাধান বলবেন।

    কমেন্টস এ সুন্দর করে আপনার সমস্যার গুছিয়ে কথা বলুন। আমি আমার লেখায় যিনি প্রশ্ন করেছেন তার নাম এবং যিনি সমাধান দিয়েছেন তার নাম সহ প্রকাশ করে দিব...

যারা একদম নতুন তারা আমার এই Indian Visa Work Tutorial For Fresh New Comer (একেবারে নতুনদের জন্য ইন্ডিয়ান ভিসা কাজ এর টিউটোরিয়াল) 
লেখাটি দেখুন।

কিছু কমন সমস্যা নিয়ে লেখা আমার আগের পোষ্ট টি পড়ুন এখান থেকে

১... প্রশ্ন - - Session Expired এর সমাধান কি?
উত্তর - - -  ইদানিং এই প্রশ্ন টি ব্যাপক ভাবে শোনা যাছে। Session Expired এর বাংলা অর্থ দাঁড়ায় মেয়াদ শেষ হয়ে যাওয়া। বিষেশ করে যারা টেম্প ফাইল দিয়ে কাজ করছেন তাদের এই সমস্যা বেশী হচ্ছে না জানার কারনে। মানে আপনি আপনার ফাইল টি বিজিডি করার পর থেকে ৩০ মিনিট সময় পাবেন। এর বেশী হলে Session Expired দেখাবে। ২য় কারন হল আপনার Multifox Add ons টির আপডেট ভার্সন এর জন্য। খেয়াল করে দেখুন আপনার Multifox Add ons টির ভার্সন ৩.১.০ হয়ে আছে কিনা?

যদি তাই হয় তবে শিউর থাকেন আপনি যদি ২ মিনিট আগেও বিজিডি করেন, এবং Multifox Add onsদিয়ে কয়েকটি ট্যাব ওপেন করেন তবে অবশ্যই Session Expired দেখাবে। প্রথমে আপনি এড অন্স এ গিয়ে আপনার ৩.১.০ ভার্সন্টি রিমুভ করে দিন। এখন আপনি Google.com থেকে Search দিন Multifox all version এবার দেখুন একদম প্রথমে যে সাইটটি দেখাচ্ছে ওটা ঢুকে Multifox Add ons ২.২.১ ভার্সনটি ইন্সটল করুন। তারপর আবার এড অন্স এ গিয়ে মাল্টিফক্স এর আপডেটটি বন্ধ করে দিন।

২... প্রশ্ন - -
Previous Post
Next Post

শেখা এবং তা সকলের মাঝে ছড়িয়ে দেয়ার জন্য পরে থাকি অনলাইনে। ছোট্ট করে বললে আমাকে পাগল বলা চলে। খারাপ কাজকে খারাপ এবং ভাল কাজকে ভাল বলতে আমার বিন্দুমাত্র দেরী হয় না।

ফেসবুকে আমিটুইটারে আমি

Related Posts