Software Hat

সফটওয়্যার হাট এ পাবেন কম্পিউটার এর অনেক কাজের ও দরকারী সফটওয়্যার। পাবেন অনলাইনে ইনকামের কিছু টুকিটাকি ধারনা। আর আপনাদের জন্য এন্ড্রয়েড মোবাইলের অসংখ্য গেমস ও মজার মজার দরকারী এপ্স থাকবে।

Search Bar

Responsive Ads Here

Wednesday, January 14, 2015

Facebook Auto Friend Request Problem (ফেসবুকের অটোমেটিক ফ্রেন্ড রিকুয়েষ্ট বন্ধ করুন এখুনি)

আসসালামুয়ালাইকুম ! কেমন আছেন আপনারা? আশা করি সবাই ভালো আছেন এবং আপনার আশে-পাশের সবাইকে ভালো রাখতেছেন।

     আজকে আমি আপনাদের খুব ছোট একটি বিষয় এর সমাধান দিতে চেষ্টা করব। অনেকেই আছেন যাদের Facebook Auto Friend Request চলে যায়। তারা নিজেরাও জানেন না বিষয়টা কিভাবে হল। আসুন দেখি কিভাবে এর সমাধান করবেন। বিষয়টা অনেকেই জানেন, কিন্তু আজকের এই লেখা শুধু যারা জানেন না তাদের জন্য।

    দিন দিন ফেসবুক আমাদের মাঝে একটা সামাজিক যোগাযোগের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে। অনেকেই আছেন বিভিন্ন ধরনের Facebook Apps ব্যবহার করেন। আমাদের আজকের মূল সমস্যা কিন্তু এই থার্ড পার্টি এপ্স ব্যবহার করা নিয়ে। আপনার ব্যাবহার করা এইসব এপ্স থেকেই অটোমেটিক চলে যায় বিভিন্ন মানুষের কাছে ফ্রেন্ড রিকুয়েষ্ট। এই এপ্স ব্যবহার করলে হারাতে পারেন আপনার কাঙ্খিত ফেসবুক একাউন্টটি। তাই আপনাদের জন্য আমার পরামর্শ হল এই সব থার্ড পার্টি এপ্স ব্যবহার না করা। তারপরেও যদি করে ফেলেন তবে এখুনি সব এপ্স রিমুভ করে ফেলুন...

  যেভাবে করবেন ...
 আপনার ফেসবুক একাউন্টে লগইন করুন। তারপর চলে যান সেটিংস এ সেখান থেকে বাপাশের নিচে এপ্স এ ক্লিক করুন। এবার আপনার ব্যবহার করা সব এপ্স দেখতে পাবেন। আপনি সব এপ্স গুলা রিমুভ করে দিন।


আপনাদের বোঝার সুবিধার জন্য কিছু স্ক্রিনশর্ট দিলাম। আশা করি বুঝতে পারবেন। আর না বুঝলে কমেন্টস করবেন।

Select Apps

তারপর...।।

Remove Apps
প্রতিটা এপ্স এর দান পাশে মাউস নিলে ই দেখতে পাবেন রিমুভ এর অপশন আছে। অখান থেকে রিমুভ করে দিন।।

আশা করি বুঝেছেন। আপনাদের ছোট একটি কমেন্টস আমাকে অনেক প্রেরনা দেয়।

No comments:

Post a Comment